1. m.a.roufekhc1@gmail.com : alokitokha :
নানান আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালন করলো জেলা আওয়ামী লীগ - আলোকিত খাগড়াছড়ি

নানান আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালন করলো জেলা আওয়ামী লীগ

  • প্রকাশিতঃ সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
নিজস্ব প্রতিনিধি:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন নানান আয়োজনে পালন করছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ।
সোমবার সকালে জেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও র‌্যালী করা হয়। র‌্যালীটি শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এতে অংশ নেন স্থানীয় সংরক্ষিত মহিলা সাংসদ বাসন্তি চাকমা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও পৌরমেয়র নির্মলেন্দু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য এড. আশুতোষ চাকমা, এম. এম. জবার, সাংগঠনিক সম্পাদক ও পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোকনেশ্বর ত্রিপুরা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নিলোৎপল খীসা, মহিলা বিষয়ক সম্পাদক শতরুপা চাকমা, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে এম ইসমাঈল, জেলা ছাত্রলীগের আহ্বায়ক উবিক মোহন ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন। এরপর কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, ঘাতকদের বুলেটের আঘাতে শেখ রাসেলের অকাল মৃত্যু না হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী হিসেবে জাতি আজ শেখ রাসেলের বলিষ্ঠ নেতৃত্ব পেত। তাঁরা ৭৫ এর ১৫ আগস্ট নির্মম হত্যাকাণ্ডের শিকার জাতির পিতা ও তাঁর পরিবারের সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
এছাড়াও শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে আজ সোমবার খাগড়াছড়ির বিভিন্ন মসজিদে মিলাদ, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরো সংবাদ